ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩

নাটোরের সিংড়ায় র‌্যাবের অভিযানে ১কেজি গাঁজাসহ ২জন গ্রেফতার 

বেল্লাল হোসেন বাবু,
জানুয়ারি ১৬, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!
   
                       

বেল্লাল হোসেন বাবু, রাজশাহী বিভাগীয় প্রধান :

র‌্যাব-৫-সিপিসি -২’র নাটোর ক্যাম্পের একটি অপারেশন দলের অভিযানে নাটোর জেলার সিংড়া উপজেলার ০৯ নং ছাতার দীঘি ইউনিয়নের চক হিয়াতপুর এলাকায় মাদকবিরোধী অভিযানে ১কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

১৪ জানুয়ারি (শনিবার ) সন্ধ্যা ৬.৪৫ মিনিটে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫সিপিসি-২’র কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নাটোর জেলার সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়ের চক হিয়াতপুর এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা সহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আঃ রাজ্জাক প্রামাণিক (৬২) পিতা- মৃত হাছেন প্রামাণিক। মোঃ কালু ফকির(৪০) পিতা বুলু ফকির। উভয়ের সাং- খামার পাথুরিয়া থানা গুরুদাসপুর জেলা -নাটোর। র‌্যাব জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সিংড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১)সারণীর ১৯(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মিজানুর রহমান বলেন গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। র‌্যাব-৫সিপিসি-২’র এক প্রেস বিজ্ঞপ্তিতে সোমবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন।আরও বলেন এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-৫-সিপিসি-২ বদ্ধপরিকর। র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।