ঢাকামঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩

সনার্তন ধর্মালম্বী সুমি রানী গোরস্থানের নামে (৫) কাঠা জমির দান।

মোঃ মিজানুর রহমান (কালু)
জানুয়ারি ১৭, ২০২৩ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!
                       

উপজেলা (পুঠিয়া)প্রতিনিধিঃ

গতকাল (১৬-জানুয়ারি) পুঠিয়া বিহারী পাড়ায় প্রতিবন্ধী মানবিক সংস্থার উদ্যোগে,প্রতিবন্ধীদের মাঝে ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র দান করেন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হীরা বাচ্চু।

সুমি রানী(৪৫)বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক তিনি বহুদিন ধরে,প্রতিবন্ধী মানবিক সংস্থাকে বিভিন্নভাবে অনুদান দিয়ে আসছিলেন। গতকাল (১৬-জানুয়ারি) তার নিজ অর্থায়নে ও নীজ হাতে প্রতিবন্ধী শিশুদের মাঝে ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

এক পর্যায়ে সুমি রানী (৪৫) ঘোষণা দেন,তিনি পুঠিয়া বিহারী পাড়া গোরস্থানে (৫) কাঠা জমি দিবেন,তিনি আরো বলেন, প্রতিবন্ধী ও গরীব দুঃখী মানুষ মৃত্যুর পরে অবহেলিত জেনো না হয়।

সুমি রানী (৪৫) আবেগ ঘনীভীত হয়ে বলেন,কেউ যদি মারা যায়,আমার নিজ খরচে কাফনের টাকা দিতে আমি প্রস্তুত ১-টি নয় শত শত কাফনের টাকা যদি লাগে আমি দিবো। আমিও এক সময়ে এরকম ছিলাম,আর একটি প্রতিবন্ধী শিশু অবহেলিত যেন না হয়,আমি যতদূর পারি সাহায্য করেই যাবো।

প্রতিষ্ঠানের পরিচালক শাহীন (৩০) বলেন,আমি এই প্রতিষ্ঠানটি প্রতিবন্ধী শিশুদের নিয়ে খুব কষ্টে আস্তে আস্তে বড় করি,তিনি আরো কৃতিত্ব দেন,তার এই সংস্থার পেছনে আর্থিক ও সহযোগিতা করে টিকিয়ে রেখেছেন পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হীরা বাচ্চু।