ঢাকামঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩

জলঢাকায় জুয়া খেলার সময় দুই পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৭

Siam Hossen
জানুয়ারি ১৭, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!
   
                       

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীর জলঢাকায় জুয়া খেলা সময় দুইজন পৌর কাউন্সিলরসহ সাতজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।
মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার (১৬ জানুয়ারি) গভীর রাতে টাকার বিনিময়ে জুয়া খেলার সময় তাদের গ্রেফতার করে নীলফামারী গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।
গ্রেফতাররা হলেন, উপজেলার পৌরশহরের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিল হাবিবুর রহমান মন্টু (৫২), ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মতলেবুর রহমান (৩৮), সাইফুর রহমান পিকু (৪২), তাপস রায় (৪১), রবিউল ইসলাম (৫০), আ. রহিম (৫২) এবং রেজাউল করিম রাজু। বাকি পাচ জনও পৌরসভার বাসিন্দা।
ডিবি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পৌরসভার মাথাভাঙ্গা এলাকার ভাড়া বাড়িতে রেজাউল করিম রাজু কৌশলে বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে জুয়ার আসর বসাতেন। সোমবার রাতে এমন খবরের ভিত্তিতে ডিবি সদস্যরা অভিযান চালিয়ে টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় দুই পৌর কাউন্সিলরসহ সাতজনকে আটক করে।
জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
নীলফামারী গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখেরুজ্জামান বলেন, তারা দীর্ঘদিন ধরে কৌশলে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে জুয়া খেলে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।