ঢাকাশুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩

বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্বোধন

মোঃ জহুরুল ইসলাম সৈকত
জানুয়ারি ২০, ২০২৩ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!
   
                       

বগুড়া বিশেষ প্রতিনিধিঃ
বৃহস্পতিবার (১৯শে জানুয়ারী ২৩ইং) বগুড়া পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন মিলনায়তনে বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ) এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রহিম সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সম্রাট আলীর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিবিজিএফ এর প্রধান উপদেষ্টা ও রুপকথা হোমসের এমডি জনাব রাজেদুর রহমান রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিবিজিএফ এর উপদেষ্টা ও বধূয়া বিউটি সলিউশন এর এমডি জনাব শেখ শামীম,টেলিটক বাংলাদেশ লিমিটেড বগুড়া’র ডিস্ট্রিবিউটর জনাব ইঞ্জিনিয়ার মিলন মিয়া,এগ্রোনেট ক্রপসাইন্স এর ডিরেক্টর(মার্কেটিং) জনাব মাইনুর রহনান,জনাব সেলিনা রহমান।

উক্ত অনুষ্ঠানে শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এবং এ কর্মসূচি মাসব্যাপী বগুড়া জেলার বিভিন্ন এলাকায় বাস্তবায়ন করা হবে বলে বিবিজিএফ সূত্রে জানাযায়।
এসময় আরো উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সিনিয়র সহ সভাপতি আলী শাহনেওয়াজ বিদ্যুৎ,সহ-সভাপতি জিহাদুল ইসলাম জিহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক রেশমী তহমিনা, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান,কোষাধ্যক্ষ সেলিনা আক্তার চম্পা, প্রচার সম্পাদক জহুরুল ইসলাম সৈকত,রন্ধনশৈলী প্রশিক্ষণ সম্পাদক সেলিনা মাহবুব, উদ্যোক্তা কল্যাণ সম্পাদক আফসানা ইতি, আইন সম্পাদক চাঁদনী লিজা,সাংস্কৃতিক সম্পাদক কানন ইসলাম মলি,ধর্মীয় সম্পাদক আরিফ রেহমান,প্রশিক্ষণ সম্পাদক নাদিরা হাসান,কার্যনির্বাহী সদস্য জান্নাতুল ফেরদৌস প্রমুখ।