ঢাকারবিবার , ২২ জানুয়ারি ২০২৩

নড়াইলে মেলায় ঘুরতে গিয়ে নিখোঁজ ৬দিন পর লাশ উদ্ধার মাঠ থেকে

মোঃ আজিজুর বিশ্বাস
জানুয়ারি ২২, ২০২৩ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার

নড়াইলে নিখোঁজের ৬দিন পর ইয়াছিন মোল্যা নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে সদর উপজেলার আলোকদিয়া ঈদগার পাশের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ ইয়াছিন মোল্যা(২২) নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকার বিল্লাল মোল্যার ছেলেন। গত ১৬ জানুয়ারি রাতে মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় ইয়াসিন। গত ২০ জানুয়ারি শুক্রবারে নিখোঁজ ইয়াছিনকে ফিরে পেতে মায়ের আকুতি একটি নিউজ প্রকাশ করে দৈনিক মধুমতি বার্তা।

জানা গেছে, গত ১৬ জানুয়ারি রাতে বন্ধুদের সাথে মেলায় যাওয়ার কথা বলে রাত ১১ টার দিকে মোটরসাইলে নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজ ইয়াছিন মোল্যার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ থাকে। এ ঘটনার তার বোন শিরিনা খানম সদর থানায় সাধারন ডায়েরি করে। যার নং-৭৫১ তারিখ গত ১৮ জানুয়ারি ২৩। নিহতের স্বজনরা জানিয়েছে, যাদের সাথে ইয়াছিন মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় অমরা তাদের কেউকে চিনি না। তার মোটরসাইকেলটি নেওয়ার জন্য এ হত্যা কান্ড হতে পারে বলে তাদের ধারনা।

নিহত ইয়াছিন মোল্যার বোন শিরিনা খানম বলেন, গত ১৬ জানুয়ারি রাতে মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সাথে মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আমরা বিভিন্ন যায়গায় খোঁজ-খবর নিয়েও তার সন্ধান না পেয়ে সদর থানায় ডায়েরি করা হয়। রোববার দুপুরে থানা পুলিশের মাধ্যমে লাশ পাওয়ার বিষয়টি জানান পর সেখানে গিয়ে লাশ সনাক্ত করি। ইয়াছিন পেশায় রাজমিস্ত্রীর কাজ করতেন বলেও জানান তিনি। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুর রহমান বলেন, লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে নিখোঁজ ইয়াছিন মোল্যার পরিবারের লোকজন গিয়ে লাশটি চিহ্নিত করে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।