ঢাকাসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় নিহত-১, আহত-২

মাজিদ আল মামুন
জানুয়ারি ২৩, ২০২৩ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মাজিদ আল মামুন-নিজস্ব প্রতিনিধিঃ
মেহেরপুর-কু্ষ্টিয়া সড়কের গাংনী উপজেলার পশ্চিম মালশাদহে ট্রাকের ধাক্কায় শামীমা ইসলাম কনা (৫০) নামের এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কনা’র স্বামী ফিরোজ আহমেদ (৬০) ও তিনাদের মেয়ে প্রাপ্তী (২০)। ঘটনায় নিহত কনা গাংনী উপজেলার করমদী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং আহত ফিরোজ আহমেদ তিনার স্বামী ও করমদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
সোমবার (২৩ জানুয়ারি), সকাল সাড়ে ৮ টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার পশ্চিম মালশাদহ এলাকার ব্র্যাক অফিসের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, করমদী থেকে শিক্ষক প্রশিক্ষণে যোগ দিতে মোটরসাইকেলযোগে গাংনীর উদ্দেশ্যে যাচ্ছিলেন তাঁরা। এসময় পশ্চিম মালশাদহ এলাকায় পৌঁছলে গাংনীগামী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে কনা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কনা ঘটনাস্থলেই মারা যায়। ঘটনায় অপর দু’জন ফিরোজ ও প্রাপ্তী আহত হন।
ঘটনার খবর পেয়ে গাংনী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে এবং আহত দু’জনকে গাংনী উপজেলা হেলথ্ কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে ঘাতক ট্রাক নিয়ে ড্রাইভার পলাতক রয়েছে।
পারিবারিক সূত্র জানায়, জাতীয় শিক্ষাক্রমের আওতায় গাংনীতে মাধ্যমিক স্কুলের শিক্ষকদের প্রশিক্ষণ চলছে। উক্ত প্রশিক্ষণে অংশ নিতে কনা নিজ বাসভবন করমদী থেকে তার স্বামীর সাথে মােটরসাইকেলযোগে আসতেই এ দুর্ঘটনার শিকার হন। গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, ইদানিং স্কুল শিক্ষকদের প্রশিক্ষণের কারণে শিক্ষকরা মানসিক চাপে পড়ছেন। যার কারণে স্ট্রােক ও সড়ক দুর্ঘটনায় নিহতের মতাে ঘটনা ঘটছে বলেও নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন শিক্ষক জানান।