ঢাকাসোমবার , ৩০ জানুয়ারি ২০২৩

পঞ্চগড়ে টাকার বিনিময়ে খুন সংবাদ সম্মেলনে পুলিশ সুপার

মনজু হোসেন,
জানুয়ারি ৩০, ২০২৩ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মনজু হোসেন, স্টাফ রিপোর্টারঃ

পঞ্চগড়ের তেতুঁলিয়ায় কামরুল ইসলামকে দশ হাজার টাকার বিনিময়ে খুন করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারী) বিকালে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত ২৩ জানুয়ারি কামরুল ইসলাম নিখোঁজ হলে তার ভাই কাবুল হাসান তেতুঁলিয়া মডেল থানায় ২৫ জানুয়ারী একটি সাধারন ডায়েরি করে।ওই দিন বিকালে দেবনগর ইউনিয়নের একটি চা বাগানের ড্রেন থেকে পুলিশ কামরুলের মরদেহ উদ্ধার করে।
এঘটনার পরপরই পুলিশ দিদার আলী নামে এক ব‍্যক্তিকে আটক করে। পরে তার দেয়া তথ‍্যে নিহতের চাচা সাইফুল ইসলামকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে আটক করা হয়। সাইফুলের স্বীকারোক্তিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হত‍্যাকান্ড করেছে। আটককৃতরা দিদার আলী তেঁতুলিয়া উপজেলার গরিয়াগছ এলাকার সরদার আলীর ছেলে,সাইফুল ইসলাম যোগীগছ এলাকার আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় অপর পলাতক আসামি নজিবুল হক একই গ্রামের সপিজদ্দীনের ছেলে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস. এম. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রাকিবুল ইসলাম, অফিসার ইনচার্জ তেঁতুলিয়া মডেল থানা মোঃ আবু সাঈদ চৌধুরী, মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।