ঢাকাসোমবার , ৬ ফেব্রুয়ারি ২০২৩

মেহেরপুরে বাস দুর্ঘটনায় আহত-৩০

মাজিদ আল মামুন
ফেব্রুয়ারি ৬, ২০২৩ ১২:৪৮ অপরাহ্ণ
Link Copied!
   
                       

মাজিদ আল মামুন- মেহেরপুর প্রতিনিধিঃ
মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার তেরাইলে বাস দুর্ঘটনায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। রোববার (৫ ফেব্রুয়ারি), সকাল সাড়ে ১০টার দিকে তেরাইল বাজারের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, মেহেরপুর সদর উপজেলার বারাদী ইউনিয়নের রাজনগর থেকে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থী নিয়ে হাসান পরিবহন (মেহেরপুর জ-০৪০০১৬) নামের একটি বাস বনভোজনের উদ্দেশ্যে নাটোর অভিমুখে যাত্রা শুরু করে। এসময় গাংনী উপজেলার তেরাইল বাজারের সন্নিকটে পৌঁছলে বাসের চালক নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনায় পতিত হয়। দ্রুত গতিতে গাড়ি চালনার কারণেই এ দুর্ঘটনা ঘটে বলে যাত্রীদের অনেকেই জানান।
ঘটনায় অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছে। এর মধ্যে দেলোয়ার হোসেন (৩৫), খাজিরন নেছা (৩০), সুমাইয়া (৫), জুঁই (৭), পলি (৩৮), জুবাইদা (৪), লিমা (২৬), সম্রাট (১৭), চামেলি (৩০), মুক্তা (২৭) ও সুরমান আলীকে (৪০) গাংনী উপজেলা হেলথ্ কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা শেষে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বামুনদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসহাক আলী জানান, প্রায় ৪০ জন যাত্রী নিয়ে বাসটি নাটোর অভিমুখে যাচ্ছিলো। এসময় তেরাইল নামক স্থানে দুর্ঘটনায় পতিত হলে বাসটি উল্টে যায়। এতে অধিকাংশ যাত্রী বাসের ভিতর আটকে পড়ে। এসময় গাড়ির চালক ও হেলপার পালিয়ে গেলে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা বাস থেকে তাদের উদ্ধার পূর্বক গাংনী উপজেলা হেলথ্ কমপ্লেক্সে নিয়ে যায়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং বাসটিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বাসের চালককে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।