ঢাকাবৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২

খাগড়াছড়িতে পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

মোঃ আরিফুল ইসলাম
ডিসেম্বর ১, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!
   
                       

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

পাহাড়ের মানুষ পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির সুফল ভোগ করছে মন্তব্য করে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, ফ্রি চিকিৎসা সেবার ফলে সাধারন মানুষ উপকৃত হবে। এ উদ্যোগ খুবই প্রশংসনীয়। এভাবেই সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তাহলে এই পাহাড়ের অবহেলিত মানুষগুলোর স্বাস্থ্য সেবা নিশ্চিত হবে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির রজত জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে খাগড়াছড়িতে গরীব, দু:স্থ ও অসহায় মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

খাগাড়ছড়ি অফিসার্স ক্লাবে মিলনায়তনে খাগাড়ছড়ি পার্বত্য জেলা পরিষদ এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. মো. সাবের হোসেন, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, খাগড়াছড়ি সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মনিরুল ইসলাম ও পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যান মিত্র বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।