ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০২৩

কালিয়াকৈরে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

মো. ইলিয়াস চৌধুরী
জুলাই ১৭, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!
   
                       

কালিয়াকৈর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিশ্বাস পাড়া এলাকার ঝিকঝাক মাঠ সংলগ্ন সরকারী শালবনের পাশ থেকে সোমবার (১৭ জুলাই) সকাল ১১টার দিকে ওমর আলী (৫৩) নামের এক অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ ।

নিহত ব্যক্তি হলেন ঢাকা জেলার ধামরাই উপজেলার আমতলী মোরারচর গ্রামের মৃত রশিদ মিয়ার ছেলে। তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার বিশ্বাসপাড়া ঝিকঝাক মাঠ সংলগ্ন গজারি বনের পাশে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয় । পরে খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিশের ধারণা গতকাল রাতে যে কোন সময় তাকে জবাই করে অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। নিহতের শরীরে এবং গলায় ধারালো অস্ত্রের ক্ষতচিহ্ন রয়েছে।

এদিকে নিহতের মামাতো ভাই হাজী লতিফ সরকার বলেন, গতকাল রাত থেকে ওমর আলী অটোরিকশাসহ নিখোঁজ হয়, তার ব্যবহৃত মোবাইল ফোনটি একাধিকবার কল করেও বন্ধ পাওয়া যায়। পরে আজকে সকালে জানতে পারি বিশ্বাস পাড়া এলাকায় একটি লাশ পড়ে আছে। পরে ঘটনাস্থলে এসে দেখি আমার মামাতো ভাই। তার আত্মীয় স্বজনকে খবর দিয়েছি।

এ ঘটনায় কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাশার জানান, সকালে খবর পাই অজ্ঞাতনামা একটি লাশ পড়ে আছে। পরে ঘটনাস্থলে এসে নিহতের ফুফাতো ভাইয়ের মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করে লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।