ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩

মুক্তি পেল আলামিন সরকারের লেখা নতুন গান “ব্যাথা”

মিলন হোসেন
জুলাই ২৭, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!
   
                       

বিনোদন প্রতিবেদকঃ

প্রযোজনা প্রতিষ্ঠান ” JF Music Station ” অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেল “ব্যাথা ” শিরোনামের নতুন একটি গান । গানটি গেয়েছেন তরুণ কণ্ঠশিল্পী “আসিফ জয়”।

” ব্যাথা ” গানটি লিখেছেন সময়ের জনপ্রিয় গীতিকবি “আলামিন সরকার” সুর ও কন্ঠ দিয়েছেন “আসিফ জয়” ও সংগীত পরিচালনা করছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক জামিউল হাসান।

এ পসঙ্গে সংগীত পরিচালক “জামিউল হাসান” বলেন গানের কথা ও সুর ভালো লাগছে পাশাপাশি “আসিফ জয়” খুব সুন্দর কন্ঠ দিয়েছেন। আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

গানটির গীতিকবি “আলামিন সরকার জানান, এই গানটায় আমার অনেক সৃতি রয়েছে, শ্রোতারা গানটি কিভাবে নিবে বলতে পারবো না সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো কথামালা সাজানোর। পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ কাজ শেষ করা হয়েছে,ও গানটি প্রকাশ করা হয়েছে।আশা করি গানটি সবার ভালো লাগবে।

এ বিষয়ে কন্ঠ শিল্পী ” আসিফ জয় ” বলেন, আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। বর্তমান প্রজন্মের জন্য গান’টি গেয়েছি এবং ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করছি বাকিটা আপনাদের উপর, সব কিছু মিলিয়ে ভালো কিছু দেওয়ার চেষ্টা করেছি।

গানটির ব্যাবস্থাপনায় ছিলেন সবার প্রিয় মুখ “কার্জন রয়” তিনি বলেন গানটির কথা সুর কন্ঠ ও সংগীত অসাধারণ হয়েছে গানটি সবার ভালো লাগবে গানটি সবাই শুনবেন ও আপনাদের মতামত জানাবেন।

গানটির প্রডিউসার “মাহামুদুল হাসান বলেন- গানটি আমার খুব ভালো লেখেছে গানটি আপনাদের ও ভালো লাগবে আশাকরি। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন। (ধন্যবাদ)