ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩

নিখোঁজের ২২ ঘন্টা পরে মরদেহ ভেসে উঠলো।

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি:
আগস্ট ১৯, ২০২৩ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি:

 

জামালপুরের মেলান্দহে রৌমারী বিলে বন্ধুদের সঙ্গে বিলে ঘুরতে এসে গোসল করতে গিয়ে সৌহার্দ্য (১৬) নামের শিক্ষার্থীর নিখোঁজের ২২ ঘণ্টা পর মরদেহ ভেসে উঠেছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা মরদেহ উদ্ধার করেছে।

শনিবার (১৯ আগষ্ট) দুপুর ২ টায় রৌমারী বিলে ভেসে মরদেহ ভেসে ও
উঠে। এর আগে গতকাল শুক্রবার (১৮ আগষ্ট) বিকাল সাড়ে ৫ মেলান্দহ উপজেলার রৌমারী বিলে নিখোঁজ হয়।

নিখোঁজ সৌহার্দ্য তিনি মাদারগঞ্জ উপজেলা দিঘলকান্দি এলাকার অধ্যাপক শাহজাহানের ছোট ছেলে। তবে তাঁর দীর্ঘদিন ধরে জামালপুর শহরের জিগাতলা এলাকায় থাকেন।

নিখোঁজ সৌহার্দ্য তিনি জামালপুর শহরের বেলটিয়া উচ্চ বিদ্যালয় থেকে এ বছরে এসএসসি পরীক্ষা দিয়েছেন। তাঁর দুই ভাই ও দুই বোন তাদের মধ্যে সবার ছোট ছিলেন সৌহার্দ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিখোঁজ সৌহার্দ্য ও তাঁর ৪ বন্ধু জামালপুর শহর থেকে মোটর সাইকেল দিয়ে রৌমারী বিলে ঘুরতে আসেন। বিলে ঘুরতে এসে গোসল করতে বিলে নামেন। এ সময় পানিতে ডুবে যাই। সাথে সাথেই তাঁর বন্ধুরা খুজতে শুরু করেন। পরে তাকে খুঁজে না পেলে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেন। গতকাল সন্ধ্যা ৬ টা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়রা লোকজন নিখোঁজ ওই শিক্ষার্থীকে উদ্ধারের অভিযান শুরু করে। পরে আজ শনিবার দুপুর ২ টায় মরদেহ উদ্ধার হয়।

এবিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন আজকের পত্রিকাকে বলেন,’বন্ধুদের সঙ্গে রৌমারী বিলে ঘুরতে এসে গোসল করার সময় ডুবে গিয়েছিল। পরে মরদেহ বিলে ভেসে উঠেছে মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিউল ইসলাম জামালপুর প্রতিনিধি
01753323227
১৯/০৮/২৩