ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩

এক দফা দাবীতে পঞ্চগড়ে বিএনপির পদযাত্রা এই নির্মম অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা কেউ ঘরে ফিরবোনা ফরহাদ হোসেন আজাদ

বদরুদ্দোজা প্রধান পঞ্চগড় প্রতিনিধি
আগস্ট ১৯, ২০২৩ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

বদরুদ্দোজা প্রধান পঞ্চগড় প্রতিনিধি

 

এ লড়াই বাঁচা মরার লড়াই। রাতের আধারের সরকার আরেকটি কুখ্যাত ভোট করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা যদি আবার অবৈধভাবে ক্ষমতায় যায় তাহলে দেশ হয়ে যাবে উত্তর কোরিয়ার মতো। আজ আপোষহীন নেত্রী খালেদা জিয়ার চিকিৎসা করতে দিচ্ছেনা। মহান নেতা তারেক জিয়া মায়ের সাথে দেখা করতে পারছেনা। তাই রোদ বৃষ্টি ঝড় উপেক্ষা করে বিএনপির নেতা কর্মীরা আজ পথে নেমেছে। এই নির্মম অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা কেউ ঘরে ফিরবোনা। পঞ্চগড়ে বিএনপির পদযাত্রার পথসমাবেশে কথাগুলো বলেছেন বিএনপির নির্বাহী কমিটির পল্লি উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ।
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তাঁর উন্নত চিকিৎসার দাবী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের পুনঃ প্রতিষ্ঠার দাবীতে পঞ্চগড়ে বিএনপির এই পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে দলীয কার্যালয় থেকে পদযাত্রা বের হয়ে শহরের ব্যারিস্টার বাজারে গিয়ে শেষ হয়। এতে জেলার ৫ উপজেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় কয়েক হাজার নেতা কর্মী অংশ নেন।
এর আগে জেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে শহরের মসজিদ পাড়া এলাকার সোনালী ব্যাংকের সামনে এসে জড়ো হতে থাকে। পরে সেখানে একটি সংক্ষিপ্ত পদসভা অনুষ্ঠিত হয়।

পঞ্চগড়/১৯ আগষ্ট ২০২৩