ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩

খানসামায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা-২০২৩ পালিত

উজ্জ্বল রায়
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!
   
                       

খানসামা প্রতিনিধি:

সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার প্রতিপাদ্যে খানসামা উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা -২০২৩ পালন করা হয়েছে।

রবিবার সকালে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে দিবসটি পালন উপলক্ষে উপজেলা চত্বরে র‍্যালী,উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন এবং জন্ম ও মৃত্যু নিবন্ধনে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের ভূমিকা,যথাসময়ে জন্ম ও মৃত্যু নিবন্ধনের গুরুত্ব ও উপকারিতা সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য ও উন্নয়ন মেলা উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এসময় উপজেলা ইউএনও মো: তাজ উদ্দিন এর সভাপতিত্বে উপজেলার প্রাণী সম্পদ অফিসার হুমায়ুন কবিরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন,উপজেলা এসিল্যান্ড মারুফ হাসান,উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান এটিএম সুজাউদ্দীন শাহ্ লুহিন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন,উপজেলা প্রকৌশলী শাহ মো: ওবায়দুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় উন্নয়ন মেলায় দেখা যায়,উপজেলা পরিষদ স্টল,৬টি ইউনিয়ন পরিষদ স্টল ও বিভিন্ন দপ্তরের স্টল।