ঢাকাশনিবার , ৮ জুলাই ২০২৩

মেহেরপুরে জাতীয় সাংবাদিক সংস্থার ৪ জনকে অব্যাহতি

নিজস্ব প্রতিনিধি
জুলাই ৮, ২০২৩ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!
   
                       

 

নিজস্ব প্রতিনিধি

:
জাতীয় সাংবাদিক সংস্থা, মেহেরপুর জেলা শাখা কমিটির নিয়মনীতিকে তোয়াক্কা না করা, মাসিক সভা ও অন্যান্য সভায় উপস্থিত না হওয়াসহ বিভিন্ন কারণে জেলা শাখা কমিটির সহ-সভাপতি আরিফ খান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহির উদ্দীন হীরা, প্রচার সম্পাদক সোহেল রানা ও নির্বাহী সদস্য সেলিম রেজাকে অব্যাহতি দেওয়া হয়েছে।
শনিবার (৮ জুলাই), সকালে মেহেরপুর-মুজিবনগর সড়কের কোর্ট রোডস্থ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা কার্যালয়ে কমিটির সভাপতি, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও দৈনিক সকালের সময়ের সহ-সম্পাদক লায়ন হেলাল উদ্দিন হিলু, সহ-সভাপতি ও দৈনিক বিজয়ের মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও আইন বার্তা’র আতাউর রহমান, সহ-সাধারন সম্পাদক ও দৈনিক সমাচারের মাজিদ আল মামুন, সহ-সাধারন ও দৈনিক পশ্চিমাঞ্চলের শাহাবুল হকসহ কমিটির সর্বাধিক সদস্যের উপস্থিতিতে সমন্বিতভাবে এ সিদ্ধান্তে উপনীত হন।
সুতরাং এখন থেকে উক্ত আরিফ খান, সোহেল রানা, মহির উদ্দীন হীরা ও সেলিম রেজা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেহ নন। জাতীয় সাংবাদিক সংস্থা’র পরিচয় দিয়ে কোথাও কোন নিয়মবহির্ভূত কাজ করলে এজন্য জাতীয় সাংবাদিক সংস্থা, মেহেরপুর জেলা শাখা দায়বদ্ধ নয়। তেমন কিছু পরিলক্ষিত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলা হলো। অব্যাহতি দেওয়া পদে কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পরে অন্যান্য সদস্যদের জায়গা করে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

মাজিদ আল মামুন
মেহেরপুর প্রতিনিধি
০১৯১৫৩৫১৪৯৮