ঢাকারবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩

পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০২৩

এসডি সোহেল রানা
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!
   
                       

স্টাফ রিপোর্টার,
অদ্য শনিবার দুপুর ০২ ঘটিকায় শেরপুর জেলা পুলিশ লাইন্স মাঠে জনাব মো. আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক, প্লেস, শেরপুর এর সভাপতিত্বে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

উক্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, শেরপুর ও সভাপতি, প্লেস, শেরপুর; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সানজিদা হক মৌ, উপদেষ্টা, প্লেস, শেরপুর ও সভানেত্রী, পুনাক, শেরপুর।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে মনোরম প্যারেড প্রদর্শন করে পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশনের শিক্ষার্থীরা এবং প্যারেড অভিবাদন গ্রহণ করেন জনাব মো. কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, শেরপুর ও সভাপতি, প্লেস, শেরপুর; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সানজিদা হক মৌ, উপদেষ্টা, প্লেস, শেরপুর ও সভানেত্রী, পুনাক, শেরপুর।

এর আগে পুলিশ সুপার মহোদয় ও সভানেত্রী পুনাক, শেরপুর মহোদয়কে প্লেস এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান প্লেসের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

শেরপুর জেলা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে শান্তির প্রতীক পায়রা, বেলুন-ফেস্টুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জনাব মো. কামরুজ্জামান, বিপিএম, পুলিশ সুপার, শেরপুর মহোদয় ও জনাব সানজিদা হক মৌ, উপদেষ্টা, প্লেস, শেরপুর ও সভানেত্রী, পুনাক, শেরপুর।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে জনাব মো. আবুল কালাম আজাদ, প্রধান শিক্ষক, প্লেস, শেরপুরের সভাপতিত্বে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া নৈপুন্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব মো. কামরুজ্জামান, বিপিএম, পুলিশ সুপার, শেরপুর মহোদয় ও বিশেষ অতিথি জনাব সানজিদা হক মৌ, উপদেষ্টা, প্লেস, শেরপুর ও সভানেত্রী, পুনাক, শেরপুর।

এসময় জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ), শেরপুর; জনাব মো. সাইদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেরপুর সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, প্লেসের সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।